Advertisement

Optimistically pessimist

Optimistically pessimist Bangla indie
এই আমার কথায় , কিংবা কিছু শব্দে
সুর বসাতে গিয়েই ,হাত গলা যাচ্ছে কেঁপে
আমার হাতের গিটার, তবলা কিংবা সেতার
ভুজঘট পাঁকিয়ে যাচ্ছে, এবড়ো থেবড়ো ভাবে

এই তুমি কি শোনো না , এই তুমি কি বোঝো
এই গানের কথার , কোথায় মিল খোঁজো ||

এই আমার সময় , এমনি যাচ্ছে কেটে
মূল অমূলক কথায় , কিংবা ভাঁঙ্গা সুরে
আবার জোড়াতালি , গান সুর ভিখারী Dec
শুনেছি কিংবা শুনিনি ,মিল খুঁজে মরছি

এই তুমি কি শোনো না , এই তুমি কি বোঝো
এই গানের কথার , কোথায় মিল খোঁজো ||


ধুত্তোরি ছাই আজকাল , মন ছেড়ে দিতে চায় হাল
আশা য. ছিলো ভাবি , দূর দূর করে তারায়
মনে হয় আমাকে দিয়ে, এই গান আর হবে না
হলে হতো অনেক আগেই , বাইশ উনিশ কুঁড়িতে

এই তুমি কি শোনো না , এই তুমি কি বোঝো
এই গানের কথার , কোথায় মিল খোঁজো ||

আমি পারিনা কোন মূলধারা গান করতে ,ভাবনা গুলো কোনো কবিতায় সাজাতে
হাসতে খেলতে ছন্দে সুর তুলে মহা আনন্দে হারায় হারাই হারাই শুধু .....

এই তুমি কি শোনো না , এই তুমি কি বোঝো
এই গানের কথার , কোথায় মিল খোঁজো ||

pessimist

Post a Comment

0 Comments